শনিবার, ২৭ জুলাই ২০২৪

উত্তর পদুয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হলেন আওয়ামী লীগ নেতা ফিরোজ কামাল

প্রকাশিত : ৯:৩৭ পূর্বাহ্ন শনিবার, ২৭ জুলাই ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া উপজেলার উত্তর পদুয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

২৮ মার্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয়ের পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পদুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, রাজনীতিবিদ ফিরোজ কামালকে এডহক কমিটির সভাপতি মনোনীত করা হয়

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি ফিরোজ কামাল জানান,মহান আল্লাহ রাব্বুল আলেমীনের কাছে লাখো,কোটি শোকরিয়া জানাচ্ছি, এ বিদ্যালয়ে দায়িত্ব পাওয়ায়। আমি এ বিদ্যালয়ের শিক্ষার মান এবং অবকাঠামোগত উন্নয়নে পরিবর্তন করতে কাজ করবো।কোন অন্যায়, অনিয়ম কাজকে প্রশ্রয় দিবোনা।শিক্ষক-শিক্ষিকাদের সবসময় পড়ালেখার বিষয়ে কঠোর নির্দেশনা দিয়ে যাবো। এ স্কুলকে আধুনিকায়ন করতে কাজ করে যাবো। কারণ আমাদের বিদ্যালয়ের অনেক ঐতিহ্য,সুনাম রয়েছে,আমি এ বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে চাই। দীর্ঘদিনের এ বিদ্যালয়টি শিক্ষা ব্যবস্থাকে গতিশীল করতে কাজ করবো ইনশাল্লাহ।

আমাকে এ বিদ্যালয়ের সভাপতি মনোনীত করায় লোহাগাড়ার সুর্যসন্তান, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শ্রদ্ধেয় দাদা ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য,সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রদ্ধেয় নেতা আলহাজ্ব আবদুল মোতালেব সিআইপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

আরো পড়ুন