মঙ্গলবার, ২৮ মে ২০২৪

আধুনিক কলাউজান ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে কাজ করতে চান হেলাল উদ্দিন

প্রকাশিত : ১:২৬ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

 

রায়হান সিকদারঃ

মোঃ হেলাল উদ্দিন। তার পিতার নাম আবদুর রশিদ। তার বাড়ী লোহাগাড়া উপজেলার কলাউজান উত্তর কলাউজান মিয়াজান মাস্টার পাড়ায়। তিনি চট্টগ্রাম শহরের একজন সফল ব্যবসায়ী। আবার একজন সমাজসেবকও বটে।

মোঃ হেলাল উদ্দিন আগামী নির্বাচনে কলাউজান ইউপির চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে কলাউজানের মানুষের সাথে মিশে গেছেন। পেয়েছেন কলাউজানবাসীর অকুতোভয় ভালবাসা। যেই ভালবাসার প্রতিদানে তিনি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন। মানুষের ভালবাসা টা তার কাছে বড় পাওয়া। তিনি কলাউজানের সর্বস্তরের মানুষের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হবেন। ইতিমধ্যে তিনি কলাউজানের বিভিন্ন প্রান্তে প্রচার-প্রচারণা চালিয়েছেন। বিগত করোনাকালীন দুর্যোগময় মুহুর্তে এলাকার হত দরিদ্র মানুষের পাশে তার সামর্থ্যানুযায়ী সার্বিকভাবে সহযোগীতার হাত প্রসারিত করেছেন। এতে তিনি বেশ প্রশংসিত হয়েছেন পুরো এলাকা জুড়ে ।

মোঃ হেলাল কলাউজান বাসীর সেবা করতে চান,তাদের পাশে থাকতে চান। একজন আদর্শবান ও সৎ জনপ্রতিনিধি হয়ে তিনি কলাউজানে নেতৃত্ব দিতে চান।

চেয়ারম্যান পদপ্রার্থী ব্যবসায়ী মুহাম্মদ হেলাল উদ্দিন জানান, সাংবাদিক সাহেব আমি মানুষের সেবা করতে চাই, কলাউজানবাসী এখন পরিবর্তন চাই। অবহেলিত কলাউজানের উন্নয়নে কাজ করতে চাই। যেখানে গিয়েছি সাধারণ মানুষের বুকভরা ভালবাসা পেয়েছি। জনগণের ভালবাসাটাই আমার কাছে বড়ই প্রাপ্তি। একটি আধুনিক কলাউজান ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে কাজ করতে চাই।

চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ হেলাল উদ্দিন এলাকার সর্বস্তরের মানুষের ভালবাসা, সহযোগীতা, দোয়া ও সমর্থন কামনা করেছেন।

আরো পড়ুন