শনিবার, ২২ জুন ২০২৪

আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনের নাম জড়িয়ে অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ৩:১২ অপরাহ্ন শনিবার, ২২ জুন ২০২৪

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজিম উদ্দিনের নাম জড়িয়ে অপপ্রচার চালানো ও বানোয়াট ভিত্তিহীন বক্তব্য প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আধুনগর বাজার ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদ।

৩ জুন,বিকেলে উপজেলার আধুনগর ফার্নিচার মার্কেট চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন আধুনগর বাজার ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের সেক্রেটারী মাওলানা নুরুল আলম।

সংবাদ সম্মেলনে আধুনগর বাজার ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের সভাপতি হারুন সওদাগর,ব্যবসায়ী রিদুওয়ানুল হক রুবেল,ব্যবসায়ী রেজাউল করিম সওদাগর, সাহেব মিয়া সওদাগর, ইব্রাহিম সওদাগর, শাহ আলম সওদাগ, আনোয়ার হোসেন বাবুল সওদাগরসহ আধুনগর বাজারের ফার্নিচার ব্যবসায়ী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আধুনগর বাজার ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের সেক্রেটারী মাওলানা নুরুল আলম বলেন, আধুনগর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন জনপ্রতিনিধির পাশাপাশি একজন ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি আধুনগর বাজারে ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের একজন সদস্য এবং অত্র সংগঠনের একজন উপদেষ্টা হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন, ব্যবসায়ীদের যেকোন বিপদে আপদে সবসময় উনার কাছে সাহায্য সহযোগিতা পেয়ে থাকেন। অত্যন্ত পরিতাপের বিষয়, আগামী ৫ ই জুন আসন্ন উপজেলা নির্বাচন কে কেন্দ্র করে গত ৩০মে একটি নির্বাচনী পথসভায় আধুনগর মোটর স্টেশনে ফুলকলির সামনে চেয়ারম্যান মহোদয়ের প্রতি হিংসার বসভর্তি হয়ে একটি কুচক্রী মহল নির্বাচনীয় পথসভবার বক্তব্যে আমাদের সংগঠন থেকে চেয়ারম্যান মহোদয় চান্দা নেয় মর্মে যে তথ্য প্রচার করছে তা উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা, বানোয়াট ও বৃত্তিহীন। আমরা এ ধরনের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আরো পড়ুন