শনিবার, ১৮ মে ২০২৪

অসুস্থ বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা উপহার নিয়ে হাজির লোহাগাড়ার ইউএনও

প্রকাশিত : ১১:২৬ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

আগামীকাল ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস। এদেশের স্বাধীনতা সংগ্রামে মুক্তিযোদ্ধাদের অবদান অনেক বেশি। দিবসটি উপলক্ষে লোহাগাড়া উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসুস্থ বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে গিয়ে মহান স্বাধীনতা এবং জাতীয় দিবসের শুভেচ্ছা উপহার নিয়ে হাজির হয়েছেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান।

২৫ মার্চ বেলা ১২টার দিকে তিনি অসুস্থ তিনজন বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে শফিকুল ইসলাম চৌধুরী (বড়হাতিয়া), কাজল কান্তি দাস (কলাউজান হরিনা) এবং আবদুর রশিদ (কলাউজান) বাড়িতে যান।তাদের সাথে কথা বলেন।তাদের খোঁজ-খবর নেন।এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার স্বরুপ (মিষ্টি,নগদ ৫হাজার টাকা,বেডশিট, ইফতার সামগ্রী) প্রদান করা হয়েছে।

এ সময় লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া,লোহাগাড়া উপজেলা সমাজসেবা অফিসার রিদুয়ানুল করিম,লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কলাউজান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এম.এ ওয়াহেদসহ অন্যান্যা জনপ্রতিনিধিরা সাথে ছিলেন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান জানান,বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তারা আমাদের দেশের গর্ব। মহান স্বাধীনতা সংগ্রামে মুক্তিযোদ্ধাদের অবদান অনেক বেশী। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বড়হাতিয়ার বাসিন্দা শফিকুল ইসলাম চৌধুরী, কলাউজান হরিনার বাসিন্দা কাজল কান্তি দাস এবং কলাউজানের বাসিন্দা আবদুর রশিদের বাড়িতে যাই। তাদের পরিবারের খোঁজ-খবর নিই। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার স্বরুপ (মিষ্টি,নগদ ৫হাজার টাকা,বেডশিট, ইফতার সামগ্রী) প্রদান করেছি।

আরো পড়ুন